সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ ও অর্থ সহ PDF Download

সাইয়েদুল ইস্তেগফার ক্ষমা প্রার্থনা চাওয়ার সব থেকে ভালো দোয়া। তাই সাইয়েদুল ইস্তেগফার দোয়াটির আরবী বাংলা উচ্চারণ ও অর্থ দেওয়া হয়েছে। ওখান থেকে আপনারা চাইলে সাইয়েদুল ইস্তেগফার দোয়াটি পড়তে পারবেন। এর সঙ্গে সাইয়েদুল ইস্তেগফার মুখস্থ করতে ইচ্ছুক হলে PDF Download করে অতি সহজে মুখস্থ করতে পারেন। 

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ ও অর্থ সহ PDF Download

সাইয়েদুল ইস্তেগফার আরবী উচ্চারণ। 

اَللَّهُمَّ أَنْتَ رَبِّىْ لآ إِلهَ إلاَّ أَنْتَ خَلَقْتَنِىْ وَأَنَا عَبْدُكَ وَأَنَا عَلى عَهْدِكَ وَوَعْدِكَ مَا اسْتَطَعْتُ، أَعُوْذُبِكَ مِنْ شَرِّمَا صَنَعْتُ، أبُوْءُ لَكَ بِنِعْمَتِكَ عَلَىَّ وَأَبُوْءُ بِذَنْبِىْ فَاغْفِرْلِىْ، فَإِنَّهُ لاَيَغْفِرُ الذُّنُوْبَ إِلاَّ أَنْتَ

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ। 

আল্লা-হুম্মা আনতা রব্বী লা ইলা-হা ইল্লা আনতা খালাক্বতানী, ওয়া আনা ‘আবদুকা ওয়া আনা ‘আলা ‘আহদিকা ওয়া ওয়া‘দিকা মাসতাত্বা‘তু, আ‘ঊযুবিকা মিন শার্রি মা ছানা‘তু। আবূউ লাকা বিনি‘মাতিকা ‘আলাইয়া ওয়া আবূউ বিযাম্বী ফাগফিরলী ফাইন্নাহূ লা ইয়াগফিরুয্ যুনূবা ইল্লা আনতা।

সাইয়েদুল ইস্তেগফার বাংলা অর্থ। 

‘হে আল্লাহ! তুমি আমার পালনকর্তা। তুমি ব্যতীত কোন উপাস্য নেই। তুমি আমাকে সৃষ্টি করেছ। আমি তোমার দাস। আমি আমার সাধ্যমত তোমার নিকটে দেওয়া অঙ্গীকারে ও প্রতিশ্রুতিতে দৃঢ় আছি। আমি আমার কৃতকর্মের অনিষ্ট হ’তে তোমার নিকটে আশ্রয় প্রার্থনা করছি। আমি আমার উপরে তোমার দেওয়া অনুগ্রহকে স্বীকার করছি এবং আমি আমার গোনাহের স্বীকৃতি দিচ্ছি। অতএব তুমি আমাকে ক্ষমা কর। কেননা তুমি ব্যতীত পাপসমূহ ক্ষমা করার কেউ নেই’।

সাইয়েদুল ইস্তেগফার PDF Download

সাইয়েদুল ইস্তেগফার বাংলা উচ্চারণ থেকে মুখস্থ করতে ইচ্ছুক হলে। নীচে সাইয়েদুল ইস্তেগফার PDF Download করার লিংক দেওয়া হয়েছে। ওখান থেকে PDF Download করে, বাংলা উচ্চারণ দেখে সাইয়েদুল ইস্তেগফার মুখস্থ করতে পারবেন। 

Download

এই দোয়া গুলো পড়ুন।