পিজি হাসপাতাল টিকেট - পিজি হাসপাতালে অনলাইন টিকিট - বাংলাদেশ থেকে।

আপনার বাড়ি যদি ভারতবর্ষের মধ্যে হয় সেই ক্ষেত্রে পিজি হাসপাতালের অনলাইনের মাধ্যমে টিকিট করা খুব সহজ। আর যদি আপনার বাড়ি বাংলাদেশ হয়, সেই ক্ষেত্রে অনলাইন টিকিট করা সম্ভব না। কারণ পিজি হাসপাতালে অনলাইন টিকিত করার জন্য একটি ভারতীয় মোবাইল নম্বরের প্রয়জন হয়। আপনি বাংলাদেশ থেকে কিভাবে পিজি হাসপাতালের টিকিট করবেন নীচে আলোচনা করা হল।

 

পিজি হাসপাতাল টিকেট - পিজি হাসপাতালে অনলাইন টিকিট - বাংলাদেশ থেকে।

পিজি হাসপাতালে অনলাইন টিকিট - ভারত থেকে।

ভারতবর্ষ থেকে পিজি হাসপাতালে অনলাইন টিকিট বুক করা খুব সহজ। এর জন্য সর্ব প্রথম আপনি অনলাইন টিকিট বুক এখানে কিলিক করুণ। এর পর একটি পেজ খুলবে, অখানে আপনার মোবাইল নম্বরটি লিখে ভেরিফাই করুণ। এরপর আপনার মোবাইল নম্বরে একটি OTP আসবে। এর পর OTP টি লিখে সাবমিপ করুণ। এর পর একটি ফর্ম আসবে, ফর্মটিকে সম্পূর্ণ ফিলাপ করুণ আপনার টিকিট হয়ে যাবে।

পিজি হাসপাতালে অনলাইন টিকিট - বাংলাদেশ থেকে।

বাংলাদেশ থেকে পিজি হাসপাতালের অনলাইন টিকিট সরাসরি বুক করা সম্ভব না। তাই বাংলাদেশ থেকে অনলাইন টিকিট বুক করতে হলে, ভারতবর্ষের কারও সাহায্য নিয়ে টিকিট বুক করতে হবে। আপনি চাইলে আমাদের সাহায়তা নিয়ে পিজি হাসপাতালের টিকিট বুক করতে পারেন, এর জন্য অতি সামান্য কিছু টাকা আপনার কাছ থেকে আমরা আশাবাদী। বাংলাদেশ থেকে টিকিট বুক করার জন্য কিলিক করুণ।