স্বপ্নে ভয় পাওয়ার দোয়া।

স্বপ্নে বা রাত্রে ভয় থেকে রেহায় পেতে আমাদের করণীয় কি, এই সম্পর্কে কিছু আলোচনা করা হয়েছে। দৈনিক যে আমল গুলো আমাদের করা প্রয়োজন, এই আমলে ঘাটতি থাকলে শয়তান খুব সহজেই স্বপ্নের মাধ্যমে ভয় দেখাতে সক্ষম হয়। 

তাই স্বপ্নে ভয় পাওয়া থেকে রেহায় পাওয়ার জন্য সর্ব প্রথম যে আমল গুলো করা প্রয়োজন সেই আমল গুলো সঠিক ভাবে করতে হবে। যেমন- পাঁচ ওয়াক্ত নামাজ, কোরআন তেলাওয়াত ইত্যাদি।

স্বপ্নে ভয় পাওয়ার দোয়া।

রাত্রে স্বপ্নে ভয় পাওয়ার দোয়া। Sopne Voer Doya.

উচ্চারণ- আউযু বিকালিমা-তিল্লা-হিত তা-স্মাতি মিন গাযবাবিহী ওয়া ইকা বিহী ওয়া সার্রী ইবা-দিহী আমিন হামাজা তিস শয়তানি ওয়া আন ইয়াহজুরুন।

অর্থ- আমি আল্লাহর পরিপূর্ণ বাণীসমূহের অসীলায় তার ক্রোধ ও শাস্তি হতে , তার বান্দাদের অনিষ্ট হতে, শয়তানের প্ররোচনাদি এবং আমার নিকট ওদের হাজির হওয়া থেকে আশ্রয় প্রার্থনা করছি।

খারাপ স্বপ্ন দেখলে করনীয়। Sopne Voer Koronio.

ভালো স্বপ্ন আল্লাহর তরফ থেকে এবং খারাপ স্বপ্ন শয়তানের তরফ থেকে হয়। খারাপ স্বপ্ন দেখলে এই কাজ গুলো করবেন। (১) বাম দিকে তিনবার হাল্কা থুথু করবেন। (২) শয়তান থেকে এবং যা দেখেছেন তার মন্দ থেকে তিন বার আল্লাহর নিকট আশ্রয় প্রার্থনা করবেন। 

(৩) সেই খারাপ স্বপ্ন কাউকে বলবেন না। (৪) যে পার্শে শুয়ে স্বপ্ন দেখবেন তার বিপরীত পার্শে ঘুরে শুবেন। (৫) সম্ভব হলে উঠে দুই রাকাত নামাজ পড়বেন।

এই আর্টিকেল গুলো পড়ুন।