সূরা আল-ইমরান আয়াত ১৭৩ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download.

সূরা আল-ইমরান কোরআন মাজিদের ৩ নম্বার সূরা। এই সূরার মোট আয়াত সংখ্যা ২০০ টি। সূরা আল-ইমরান এর বাংলা অর্থ- ইমরানের পরিবার। সূরা আল-ইমরান মাদীনায় অবতীর্ণ হয়েছে। 

নীচে সূরা আল-ইমরান আয়াত ১৭৩ এর আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ দেওয়া হয়েছে। ও এর সঙ্গে সূরা আল-ইমরান আয়াত ১৭৩ এর আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করার লিংক দেওয়া আছে।

সূরা আল-ইমরান আয়াত ১৭৩ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download.

সূরা আল-ইমরান আয়াত ১৭৩ আরবী।

১৭৩) ٱلَّذِينَ قَالَ لَهُمُ ٱلنَّاسُ إِنَّ ٱلنَّاسَ قَدْ جَمَعُوا۟ لَكُمْ فَٱخْشَوْهُمْ فَزَادَهُمْ إِيمَٰنًا وَقَالُوا۟ حَسْبُنَا ٱللَّهُ وَنِعْمَ ٱلْوَكِيلُ

সূরা আল-ইমরান আয়াত ১৭৩ বাংলা উচ্চারণ।

১৭৩) আল্লাযীনা কা-লা লাহুমুন্না-ছুইন্নান্না-ছা কাদ জামা‘ঊ লাকুম ফাখশাওহুম ফাঝা-দাহুম ঈমা-নাওঁ ওয়া কা-লূহাছবুনাল্লা-হু ওয়ানিমা‘ল ওয়াকীল।

সূরা আল-ইমরান আয়াত ১৭৩ বাংলা অনুবাদ।

১৭৩) যাদেরকে লোকেরা বলেছে যে, তোমাদের সাথে মোকাবেলা করার জন্য লোকেরা সমাবেশ করেছে বহু সাজ-সরঞ্জাম; তাদের ভয় কর। তখন তাদের বিশ্বাস আরও দৃঢ়তর হয়ে যায় এবং তারা বলে, আমাদের জন্য আল্লাহই যথেষ্ট; কতই না চমৎকার কামিয়াবীদানকারী।

সূরা আল-ইমরান আয়াত ১৭৩ PDF Download.

সূরা আল-ইমরান আয়াত ১৭৩ এর আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ ডাউনলোড করার জন্য নীচে লিংক দেওয়া হয়েছে। ওখান থেকে অতি সহজে সূরা আল-ইমরান আয়াত ১৭৩ এর আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করতে পারবেন।

PDF Download

এই আয়াত গুলো পড়ুন।