আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া | ইসমে আযম এর ওসীলা দিয়ে সাহায্য চাইলে আল্লাহ্‌ কবুল করে।

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া। আনাস ইব্‌ন মালিক (রাঃ) থেকে বর্ণিতঃ: তিনি বলেন, আমি রাসূলুল্লাহ্‌ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম)-এর সঙ্গে বসে ছিলাম, তখন এক ব্যক্তি দাঁড়িয়ে সালাত আদায় করছিল, যখন সে রুকূ-সিজদা এবং তাশাহহুদ পড়ে দোয়া করতে আরম্ভ করল তখন সে ইসমে আযম দোয়া বলল। 

তখন নবী (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) তাঁর সাহাবীগণকে বললেন, তোমরা কি জান সে কিসের দ্বারা দোয়া করল? তাঁরা বললেন, আল্লাহ এবং তাঁর রাসূলই ভালো জানেন। তখন তিনি বললেন, যাঁর হাতে আমার প্রাণ তাঁর শপথ! সে আল্লাহর ঐ ইসমে আজম দ্বারা দোয়া করেছে যা দ্বারা দোয়া করা হলে তিনি তা কবুল করেন, আর যদ্বারা কোন কিছু সাহায্য চাওয়া হলে তা তিনি দান করেন। সুনানে আন-নাসায়ী, হাদিস নং ১৩০০

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম দোয়াটির আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ দেওয়া হয়েছে। ও এর সঙ্গে ইসমে আযম দোয়াটির আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করার লিংক দেওয়া হয়েছে।

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া | ইসমে আযম এর ওসীলা দিয়ে সাহায্য চাইলে আল্লাহ্‌ কবুল করে।

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম আরবী।

اَللَّهُمَّ إِنِّي أَسْأَلُكَ بِأَنَّ أَشْهَدُ أَنَّكَ أَنْتَ اللَّهُ لَا إِلَهَ إِلَّا أَنْتَ الْأَحَدُ الصَّمَدُ الَّذِيْ لَمْ يَلِدْ وَلَمْ يُوْلَدْ وَلَمْ يَكُنْ لَهُ كُفُوًا أَحَدٌ

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম বাংলা উচ্চারণ।

আল্লা-হুম্মা ইন্নী আস-আলূকা বিআন্না আশ-হাদু আন্নাকা আনতাল্লা-হু লা- ইলা-হা ইল্লা- আনতাল আ'হাদুস সামাদুল লাযী লাম ইয়ালিদ ওয়া লাম ইউলাদ, ওয়া লাম ইয়াকুন লাহু কুফুআন আ'হাদ।

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম বাংলা অনুবাদ।

হে আল্লাহ্‌! আমি তোমার কাছে চাই আমি সাক্ষ্য দিচ্ছি, একমাত্র তুমিই আল্লাহ্‌, তুমি ছাড়া কোনও হক্ব ইলাহ নেই, একক, অমুখাপেক্ষী, যিনি কাউকে জন্ম দেননি এবং কারও থেকে জন্ম নেননি এবং যার সমকক্ষ কেউ নেই।

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম PDF Download.

আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম দোয়াটির আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ ডাউনলোড করার জন্য নীচে লিংক দেওয়া হয়েছে। ওখান থেকে অতি সহজে আল্লাহর কাছে সাহায্য চাওয়ার দোয়া অর্থাৎ ইসমে আযম দোয়াটির আরবী, বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করতে পারবেন। 

PDF Download

এই দোয়া গুলো মুখস্ত করুণ।