আত্তাহিয়াতু সূরা বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF ও Audio Download.

আত্তাহিয়াতু বাংলা উচ্চারণ দেওয়া হয়েছে ও এর সঙ্গে আত্তাহিয়াতু বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করার লিংক দেওয়া হয়েছে।

অনেক মানুষ মনে করে আত্তাহিয়াতু একটি সূরা। কিন্ত আত্তাহিয়াতু হচ্ছে একটি দোয়া, এই দোয়াটি নামাজের মধ্যে দ্বিতীয় রাকাত ও শেষ রাকাতের বৈঠকে বসে পড়তে হয়।

আত্তাহিয়াতু বাংলা উচ্চারণ | Attahiyat Bangla Uccharon.

আত্তাহিয়াতু আরবি উচ্চারণ। Attahiyatu Arbi Uccharon.

التَّحِيَّاتُ لِلَّهِ وَالصَّلَوَاتُ وَالطَّيِّبَاتُ، السَّلاَمُ عَلَيْكَ أَيُّهَا النَّبِيُّ وَرَحْمَةُ اللَّهِ وَبَرَكَاتُهُ

السَّلاَمُ عَلَيْنَا وَعَلَى عِبَادِ اللَّهِ الصَّالِحِينَ، أَشْهَدُ أَنْ لاَ إِلَهَ إِلاَّ اللَّهُ وَأَشْهَدُ أَنَّ  مُحَمَّدًا عَبْدُهُ وَرَسُولُهُ

وَ خَاتَمَ النَّبِیّٖنَ

আত্তাহিয়াতু বাংলা উচ্চারণ। Attahiyatu Bangla Uccharon.

আত্তাহিয়্যাতু লিল্লাহি ওয়াস সলাওয়াতু ওয়াত্বত্বয়্যিবাতু‌ । আসসালামু আলাইকা আইয়ুহান নাবিয়্যু ওয়ারাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ।‌ আসসালামু আলাইনা ওয়া আলা ইবাদিল্লাহিস সালিহীন । আশহাদু আল্লা ইলাহা ইল্লাল্লাহু ওয়াআশহাদু আন্না মুহাম্মাদান আবদুহু ওয়া রাসূলুহু ওয়া খাতামান নাবিইয়ীন।

আত্তাহিয়াতু বাংলা অনুবাদ। Attahiyatu Bangla Onubad.

সমস্ত মৌখিক ইবাদত, সমস্ত শারীরিক ইবাদত এবং সমস্ত পবিত্র বিষয় আল্লাহ তাআলার জন্য । হে নবী আপনার উপর শান্তি ও তার বরকত সমূহ নাযিল হোক । আমাদের প্রতি ও আল্লাহ তাআলার নেক বান্দাদের প্রতি তার শান্তি বর্ষিত হোক। আমি সাক্ষ্য দিচ্ছি যে আল্লাহ তাআলা ব্যাতীত আর কোন মাবুদ নাই । আমি আরো সাক্ষ্য দিচ্ছি যে হযরত মুহাম্মদ মোস্তফা সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর বান্দা ও রাসূল ও নবীদের মোহর।

আত্তাহিয়াতু PDF Download.

আত্তাহিয়াতু PDF Download করুণ। আপনারা চাইলে এখান থেকে আত্তাহিয়াতু আরবি, বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করে মুখস্ত করতে পারবেন। তাই আত্তাহিয়াতু PDF Download করার জন্য নীচের লিংকে ক্লিক করুণ।

PDF Download

এই আর্টিকেল গুলো পড়ুন।