সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download.

সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download নীচে দেওয়া হয়েছে। সূরা ইমরান, কোরআন মাজিদের ৩ নম্বর সূরা। 

এই সূরার ২৮ নম্বর আয়াতে কাফেরদের সম্পর্কে বলা হয়েছে। আপনি যদি কাফের সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী হলে লিংকে ক্লিক করুণ। 

সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download.

সূরা আল ইমরান আয়াত ২৮ আরবী।

لَا یَتَّخِذِ الۡمُؤۡمِنُوۡنَ الۡکٰفِرِیۡنَ اَوۡلِیَآءَ مِنۡ دُوۡنِ الۡمُؤۡمِنِیۡنَ ۚ وَ مَنۡ یَّفۡعَلۡ ذٰلِکَ فَلَیۡسَ مِنَ اللّٰهِ فِیۡ شَیۡءٍ اِلَّاۤ اَنۡ تَتَّقُوۡا مِنۡهُمۡ تُقٰىۃً ؕ وَ یُحَذِّرُکُمُ اللّٰهُ نَفۡسَهٗ ؕ وَ اِلَی اللّٰهِ الۡمَصِیۡرُ 

সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা উচ্চারণ।

লা-ইয়াত্তাখিযিল মু’মিনূনাল কা-ফিরীনা আওলিয়াআ মিন দূ নিল মু’মিমীনা ওয়া মাইঁ ইয়াফ‘আল যা-লিকা ফালাইছা মিনাল্লা-হি ফী শাইইন ইল্লাআন তাত্তাকূমিনহুম তুকা-তাওঁ ওয়া ইউহাযযিরুকুমুল্লা-হু নাফছাহূ ওয়া ইলাল্লা-হিল মাসীর।

সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা অনুবাদ।

মুমিনরা যেন মুমিনদের ছাড়া কাফিরদেরকে বন্ধু না বানায়। আর যে কেউ এরূপ করবে, আল্লাহর সাথে তার কোন সম্পর্ক নেই। তবে যদি তাদের পক্ষ থেকে তোমাদের কোন ভয়ের আশঙ্কা থাকে। আর আল্লাহ তোমাদেরকে তাঁর নিজের ব্যাপারে সতর্ক করছেন এবং আল্লাহর নিকটই প্রত্যাবর্তন।

সূরা আল ইমরান আয়াত ২৮ PDF Download.

সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করার জন্য লিংক দেওয়া হয়েছে। ওই লিংকে ক্লিক করে সহজে সূরা আল ইমরান আয়াত ২৮ বাংলা উচ্চারণ ও অনুবাদ সহ PDF Download করতে পারবেন।

Download

কল্যাণের জন্য কুরআনের এই দোয়াটি পড়ুন।

আত্তাহিয়াতু বাংলা উচ্চারণ থেকে পড়ুন।

মুশরিক কাদের কে বলা হয়।